ভিডিও

ধুনটে খালের পানিতে ডুবে শিশু শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৪, ০৫:০৭ বিকাল
আপডেট: এপ্রিল ১০, ২০২৪, ০৫:০৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় খালে গোসল করতে নেমে পানিতে ডুবে নাফিসা আকতার (১০) নামে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত নাফিসা আকতার উপজেলার এলাঙ্গী ইউনিয়নের তারাকান্দি গ্রামের নজরুল ইসলামের মেয়ে। সে ধুনট শহরের একটি কেজি স্কুলের চতুর্থ শ্রেনীর শিক্ষার্থী। বুধবার (১০এপ্রিল) বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে।  

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নজরুল ইসলাম জীবিকার তাগিদে ধুনট শহরে ভাড়া বাসায় পরিবার পরিজন নিয়ে বসবাস করেন। ঈদের ছুটিতে বুধবার সকালের দিকে পরিবার পরিজন নিয়ে তারাকান্দি গ্রামের বাড়িতে যান নজরুল ইসলাম। দুপুরের দিকে বাড়ির অন্য শিশুদের নিয়ে বাড়ির পাশে আড়িয়ামারা খালে গোসল করতে নামে নাফিসা। কিন্ত নাফিসা সাঁতার জানতো না। এ কারণে গোসল করার সময় ঝাপাঝাপির একপর্যায়ে খালের গভীর পানি গিয়ে নাফিসা ডুবে যায়। স্বজনরা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক নাফিসা আকতারকে মৃত্যু ঘোষনা করে।  

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন, আইনী প্রক্রিয়া শেষে নাফিসা আকতারের মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS