ভিডিও

দিনাজপুরে এশিয়ার সর্ববৃহৎ ঈদের জামাত অনুষ্ঠিত

প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৪, ০৮:৫৯ রাত
আপডেট: এপ্রিল ১৫, ২০২৪, ০৮:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

দিনাজপুর প্রতিনিধি : ধর্মীয় ভাব গাম্ভীর্য ও উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে গত বৃহস্পতিবার দিনাজপুরে এশিয়ার সর্ববৃহৎ পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়েছে।

এই জামাতকে কেন্দ্র করে গত দু’দিন ধরে দিনাজপুর গোর-এ-শহীদ ময়দানসহ পুরো দিনাজপুরকে নিরাপত্তা চাদরের ঢেকে ফেলা হয়। ঈদের আগের দিন থেকেই দেশের বিভিন্ন জেলা ও উপজেলা হতে মুসল্লিরা এসে বিভিন্ন আবাসিক হোটেল, পর্যটন ও আত্মীয় স্বজনের বাসায় এবং অবস্থান নেয়।

ভোর থেকে ধর্মভীরু ও ধর্মপ্রাণ  মুসুল্লিরা গোর-ই-শহীদ ময়দানে অবস্থান নিতে শুরু করে। ঈদের জামাতে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি এম ইনায়েতুর রহিম, হুইপ ইকবালুর রহিম এমপি, দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ, পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ, দিনাজপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আবু তৈয়ব আলী দুলালসহ ধর্মপ্রাণ মানুষ ঈদের জামাতে অংশগ্রহণ করেন।

সকাল ৯টায় নামাজ শুরু হয়। ইমামতি করেন দিনাজপুর সদর হাসপাতাল জামে মসজিদের খতিব মাওলানা শামসুল হক কাসেমী। নামাজ শেষে দেশ, জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS