ভিডিও

দেবীগঞ্জে প্রেমিকের হাতে গৃহবধূ খুন

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ০৬:১৮ বিকাল
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪, ০৬:১৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে ঈদের দিনে পরকিয়ার জেরে শাহনাজ পারভীন (২৪) নামে এক গৃহবধূ খুন হয়েছে। গত বৃহস্পতিবার সকালে দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের মতিয়ারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধূ শাহনাজ ওই এলাকার আব্দুল মজিদের স্ত্রী। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে পুলিশ জানিয়েছে।

ঘটনাস্থল থেকে মরদেহের সাথে একটি ছুরি ও রক্তমাখা প্যান্ট জব্দ করেছে পুলিশ। তবে খুনের সাথে জড়িত বা অভিযুক্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। পুলিশ ও এলাকাবাসী জানায়, আব্দুল মজিদ ঢাকায় গার্মেন্টসে কাজের সুযোগে প্রতিবেশী রাজুর (২৭) নামে এক যুবকের সাথে পরকিয়ায় জড়িয়ে পড়েন গৃহবধূ। ৮/৯ মাস আগে কিছুদিন নিখোঁজও ছিলেন তিনি।

এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরিও করা হয়। তবে বাড়ি ফিরলে প্রথমে তার স্বামী তাকে গ্রহণ করতে রাজি হননি। এক পর্যায়ে দু’জনে সমঝোতায় আবারও সংসার শুরু করে। এরপর গত চারমাস আগে স্বামীর সাথে ঢাকায় চলে যান তিনি। তাদের সংসারের ৭ বছরের একটি মেয়ে ও তিন মাসের একটি ছেলে সন্তান রয়েছে। গত মঙ্গলবার ঈদের জন্য বাড়ি ফিরেন তারা।

গত বৃহস্পতিবার সকালে তার স্বামীসহ পরিবারের লোকজন ঈদের নামাজে গেলে পরকিয়া প্রেমিক রাজু শাহনাজের ঘরে ঢুকে ছুরি নিয়ে তার ওপর আক্রমণ করে এবং গলা কেটে তাকে হত্যা করে। এ সময় শাহনাজের মেয়ে মাইশা আক্তার চিৎকার করলে পালিয়ে যায় রাজু। প্রতিবেশীরা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

দেবীগঞ্জ থানা পুলিশের ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। আমরা একটি ছুরি ও রক্তমাখা আলামত জব্দ করেছি। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা হয়েছে। অভিযুক্ত রাজুকে গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS