ভিডিও

লালমনিরহাটে খুঁটি ভেঙে গায়ের ওপর পড়ে স্কুলছাত্রের মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ০৯:৪০ রাত
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪, ০৯:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের আদিতমারী উপজেলায় পানি খেতে গিয়ে বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের নলকূপের খুঁটি ভেঙে আল আমিন (১৫) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে উপজেলার সারপুকুর ইউনিয়নের রইসবাগ এলাকায় দুর্ঘটনাটি ঘটে। আল আমিন এলাকার আব্দুল কাদের জিলানীর ছেলে ও স্থানীয় রইসবাগ হরিদাস উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার রইসবাগ এলাকায় বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের একটি নলকূপের দেখাশোনা করতেন স্থানীয় রজনি সরকারের ছেলে পুষ্প চন্দ্র। সেই নলকূপের আওতায় স্থানীয়দের মতো বোরো চাষাবাদ করেছেন আল আমিনের বাবা আব্দুল কাদের জিলানীও।

আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে নিজেদের বোরো ক্ষেতে কাজ শেষে নলকূপের পাশে পানি পান করতে গিয়ে হাতের ধাক্কায় নলকূপের পুরোনো একটি খুঁটি ভেঙে গায়ের ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় মৃতের বাবা আব্দুল কাদের জিলানী আদিতমারী থানায় লিখিত অভিযোগ করেছেন।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদ উন নবী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS