ভিডিও

শ্বশুরবাড়িতে জামাইয়ের আত্মহত্যা

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ১০:০১ রাত
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪, ১০:০১ রাত
আমাদেরকে ফলো করুন

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের বোদায় শ্বশুরবাড়িতে এসে জামাই দেবারু(৫০) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে বোদা পৌর শহরের বানিয়াপাড়া গ্রামে। ঐ গ্রামের এনতাজুল মিন্ত্রির বাড়িতে জামাই দেবারু আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) বেলা ১১টায় দাওয়াত খেতে আসেন।

ঐ বাড়ির লোকজনের কথা অনুয়ায়ী তিনি দুপুরে খাওয়া দাওয়া শেষে ঘরের মধ্যে দরজা জানালা বন্ধ করে বিশ্রাম নিতে থাকেন। তাকে ডাকাডাকির এক পর্যায়ে ঘরে জানালা দিয়ে দেখা যায় তিনি শোয়ার ঘরের মাঝখানে গলায় রশি পেঁচিয়ে আত্নহত্যা করেছেন।

ঘটনাটি জানা জানি হলে এলাকায় তোলপাল শুরু হয়। শত শত উৎসুক জনতা এক নজর দেখার ঐ বাড়িতে গিয়ে ভিড় জমান। বিকেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় মর্গে প্রেরণ করেছে।

আত্মহত্যাকারী দেবারু একই উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের সরকারপাড়া ফিনদাইলবাড়ী গ্রামের মৃত ফিগু এর ছেলে। তিনি এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক বলে জানা যায়।

এ ব্যাপারে বোদা থানার অফিসার ইনর্চাজ মোজাম্মেল হক জানান, এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে প্রাথমিক ভাবে সুরতহাল করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধৃনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট এলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS