ভিডিও

বগুড়ায় পুলিশের ওপর ককটেল হামলার ঘটনায় আরও দু’জন গ্রেফতার

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ১০:৩২ রাত
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪, ১০:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় পুলিশের ওপর ককটেল  হামলার ঘটনায় আরও ২ জনকে গ্রেফতার করা হয়েছে। উপ-শহর ফাঁড়ির পুলিশের একটি টিম গত রোববার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

পুলিশ সূত্র জানায়, গ্রেফতারকৃতরা হলো, শহরের ঘোনপাড়ার দুলাল হোসেন (৫০) ও রিকি রহমান রিংকি (৩০)। এ নিয়ে এ ঘটনায় মোট ৪ জনকে গ্রেফতার করা হলো। এর আগে এ ঘটনায় সুলতানগঞ্জপাড়ার ঘোনপাড়ার রঞ্জু আকন্দের ছেলে কবির আকন্দ (২৪) ও দক্ষিণ বৃন্দাবনপাড়ার মৃত ইব্রাহীমের ছেলে সাজু হোসেন (২৭)কেও গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, ঈদের দিন ১১ এপ্রিল রাতে শহরের সুলতানগঞ্জ পাড়ার ঘোনপাড়া এলাকায় এক নারী ৯৯৯ ফোন করে তাকে মারধরের কথা জানান। এ খবর পেয়ে এএসআই আব্দুর রশিদ ও কনস্টেবল মাহবুব হোসেন ঘটনাস্থলে যান। এ সময় ৩-৪ যুবক পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে।

এ সময় এএসআই রশিদ ও কনস্টেবল মাহবুব তাকে চ্যালেঞ্জ করলে ওই যুবকদের মধ্যে একজন তাদের লক্ষ্য করে একটি ককটেল নিক্ষেপ করে। এতে ওই দুই পুলিশ সদস্য গুরুতর আহত হন।

এ ঘটনায় শুক্রবার রাতে উপশহর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর জালাল উদ্দিন বাদি হয়ে এ মামলা করেন। মামলায় ৫জন নামীয়সহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS