ভিডিও

ফুলবাড়ীতে কিডনি রোগে আক্রান্ত পত্রিকা বিক্রেতা ইদ্রিস আলী বাঁচতে চান

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ১০:৪৭ রাত
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪, ১০:৪৭ রাত
আমাদেরকে ফলো করুন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরে পত্রিকা বিক্রেতা ইদ্রিস আলী (৪৩) বেশ কিছুদিন ধরে কিডনি রোগে আক্রান্ত। অর্থাভাবে চিকিৎসা করাতে না পারায় ধীরে ধীরে তিনি মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছেন।

বাঁচার জন্য তাই সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আকুল আবেদন জানিয়েছেন তিনি। উপজেলার দৌলতপুর ইউনিয়নের হড়হড়িয়া গ্রামের দিনমজুর মো. সামসুদ্দিন মন্ডলের ছেলে ইদ্রিস আলী পেশায় একজন পত্রিকা বিক্রেতা। দীর্ঘ ২৭ বছর ধরে ফুলবাড়ী পৌরশহরের বিভিন্ন বাসাবাড়ি ও প্রতিষ্ঠানে বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকা পাঠকের কাছে পৌঁছে দিয়ে আসছেন।

তার এই সামান্য আয়ে স্ত্রী ও দুই প্রতিবন্ধী মেয়েসহ চার সদস্যের সংসার চলে। প্রায় ছয় মাস আগে তার কিডনি রোগ ধরা পড়ে। এরইমধ্যে একটি কিডনি পুরোপুরি অকেজো আর একটি কিডনি প্রায় নষ্ট হওয়ার পথে বলে জানিয়েছেন তার চিকিৎসক।

ইদ্রিস আলী বলেন, চিকিৎসকরা তাকে ডায়ালাইসিস করতে বলেছেন। কিন্তু ডায়ালাইসিস করতে মাসে দুই লাখ টাকা লাগবে। ডায়ালাইসিস করার জন্য কোনো টাকা না থাকায় তার পক্ষে কোনো কিছুই করা সম্ভব হচ্ছে না।

স্ত্রী ও প্রতিবন্ধী দুই মেয়েকে নিয়ে বাঁচার আকুতি জানিয়ে চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ দেশের বিত্তবান দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সহায়তার আবেদন জানিয়েছেন তিনি। আর্থিক সহায়তা পাঠানো যাবে মো. ইদ্রিস আলী (বিকাশ নং-০১৭৩৭ ৬৮১৯৫৪ অথবা নগদ নং-০১৭৯৬ ১৭৭৮৯০)



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS