ভিডিও

গাজীপুরে অগ্নিকান্ডে মালামাল সহ গবাদিপশুর মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ১১:০৯ রাত
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪, ১১:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

গাজীপুরের শ্রীপুর উপজেলায় আলাদা স্থানে অগ্নিকাণ্ডে মালামালসহ ১২টি বসতঘর ও ছয়টি গবাদিপশু পুড়ে গেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

সোমবার রাতে উপজেলার মাওনা উত্তরপাড়া এলাকায় এবং কাওরাইদ ইউনিয়নের বলদীঘাট এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল্লাহ আল আরেফিন।

তিনি জানান, রাত ২টার দিকে মাওনা উত্তরপাড়ায় সোহাগ মিয়ার বাড়িতে আগুন লাগে। বাড়ির সবাই ঘুমিয়ে থাকায় আগুন দ্রুত বসত ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে শ্রীপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিটের কর্মীরা রাত ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন।

আগুনে নয়টি সেমিপাকা ঘরসহ ফ্রিজ, টিভি, আসবাবপত্র ও বিভিন্ন মালামাল পুড়ে গেছে বলে জানান ফায়ার সার্ভিসের আব্দুল্লাহ আল আরেফিন।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

শ্রীপুর ফায়ার স্টেশনের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. বেলাল আহমেদ জানান, সোমবার রাত ১০টার দিকে বলদীঘাট এলাকায় মোস্তফার বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের কর্মীরা গিয়ে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে তিনটি সেমিপাকা ঘর পুড়ে গেছে। গোয়াল ঘরে থাকা তিনটি গরু ও তিনটি ছাগল দগ্ধ হয়ে মারা গেছে। এ ছাড়া বসতঘরের ফ্রিজ, টিভি ও আসবাবপত্র পুড়ে গেছে।

আগুনে আনুমানিক ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS