ভিডিও

কিশোরগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে নিহত ১

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ০৬:১৮ বিকাল
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪, ০৬:১৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ৫তলা ভবনের ছাদ থেকে পড়ে আবু সাঈদ (৪৫) নামে একজন নিহত হয়েছেন। আবু সাঈদ গদা গ্রামের মৃত জনাব উদ্দিনের ছেলে।

জানা যায়, গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার কিশোরীগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মোড় ও প্রাণিসম্পদ অফিস সংলগ্ন শরিফুল ইসলামের ৫ তলা ভবনের ছাদ থেকে পড়ে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে মুমূর্ষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দিলেও ভবনের মালিক কিংবা তার কোন আত্মীয় আসেনি। পরে রাত ৯টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।

আবু সাঈদের ভাতিজা হাসান আব্দুল্লাহ জানায়, তিনি মানসিক রোগী ছিলেন। তার স্ত্রী-সন্তান ঢাকায় থাকেন। পরিবারের লোকজনও সবাই বাইরে থাকে। আমরা আসার আগেই তার মৃত্যু হয়।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS