ভিডিও

ভারতে লোকসভা নির্বাচন

বাংলাবান্ধা স্থলবন্দরে তিনদিন ইমিগ্রেশনসহ আমদানি রফতানি বন্ধ

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ০৭:০৮ বিকাল
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪, ০৭:০৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

পঞ্চগড় প্রতিনিধি : ভারতে লোকসভা নির্বাচনের কারণে টানা তিনদিন পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে ইমিগ্রেশনসহ সকল প্রকার আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। পশ্চিমবঙ্গ রাজ্যের জলপাইগুড়ি জেলা ম্যাজিস্ট্রেট শামা পারভীন স্বাক্ষরিত এক চিঠিতে এই তথ্য জানা গেছে।

আজ বুধবার (১৭ এপ্রিল) থেকে আগামীকাল শুক্রবার পর্যন্ত বন্দরের সকল কার্যক্রম বন্ধ থাকবে বলে নিশ্চিত করেছেন পঞ্চগড়ের পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা। আজ বুধবার (১৭ এপ্রিল) সকাল থেকে হঠাৎ করে ইমিগ্রেশন বন্ধের ঘোষণা দেয়ায় বিপাকে পড়েছে বন্দর পারাপার হওয়া যাত্রীরা। আগামী শনিবার থেকে স্থলবন্দরের সকল কার্যক্রম পুনরায় শুরু হবে বলে জানিয়েছে বন্দর কর্তৃপক্ষ।

জানা যায়, আগামীকাল শুক্রবার ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি, আলীপুরদুয়ার ও কোচিবহার লোকসভা আসনের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। তাই নির্বাচনী এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এই সিদ্ধান্ত নিয়েছে জলপাইগুড়ি জেলা প্রশাসন।

বাংলাবান্ধা ল্যান্ডপোর্ট লিমিটেডের ম্যানেজার আবুল কালাম আজাদ বলেন, এ বিষয়ে একটি নথি পেয়েছি। এটি বাংলাদেশের কোন নির্দেশনা না। যেহেতু ভারত সরকারের পক্ষ থেকে এই নির্দেশনা প্রদান করা হয়েছে তাই তারা এই সময়ে যাত্রী পারাপারসহ আমদানি-রফতানি কার্যক্রম পরিচালনার কোন ট্রাক আসা যাওয়া করতে দেবে না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS