ভিডিও

ট্রাকচাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ : চালক-হেলপার আটক

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ০৭:৪০ বিকাল
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪, ১২:৩৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঝালকাঠির গাবখান টোল প্লাজায় ট্রাকচাপায় এখন পর্যন্ত ১৪ জনের মৃত্যুর ঘটনায় চার সদস্যের তদন্ত কমিটি করেছে জেলা প্রশাসন। এ ঘটনায় আটক করা হয়েছে ট্রাকটির চালক ও হেলপারকে।


বুধবার (১৭ এপ্রিল) দুপুর পৌনে ২টার দিকে খুলনা-বরিশাল আঞ্চলিক মহাসড়কের গাবখান ব্রিজ সংলগ্ন টোল প্লাজায় এ দুর্ঘটনা ঘটে। ঘাতক ট্রাকের চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।  

দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো উদ্ধার করা হয়েছে। এ দুর্ঘটনার কারণ অনুসন্ধানে অতিরিক্ত জেলা প্রশাসক মো. রুহুল আমিনকে প্রধান করে চার সদস্যের তদন্ত কমিটি করেছে জেলা প্রশাসন। আগামী পাঁচদিনের মধ্যে কমিটিকে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলেছেন জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম।

পুলিশ সুপার আফরুজুল হক টুটুল জানান, গাবখান ব্রিজ টোল প্লাজায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস ও অটোরিকশাসহ পাঁচটি গাড়িকে চাপা দেয়। এতে ট্রাকসহ তিনটি গাড়ি খাদে পড়ে যায়। এ দুর্ঘটনায় টোল প্লাজায় দায়িত্বরত কর্মী ও শিশুসহ ১৪ জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও অন্তত ১৪ জন। পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা উদ্ধার অভিযান চালায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS