ভিডিও

সোনাতলায় কামারবাড়ী ও কালিতলায় ২০ কোটি টাকা ব্যয়ে সেতু নির্মাণ

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ০৮:৪৯ রাত
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪, ০৮:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সোনাতলা-হরিখালী আঞ্চলিক মহাসড়কের কামারবাড়ী ও কালিতলায় ২০ কোটি টাকা ব্যয়ে সেতু নির্মাণ করা হয়েছে। আগামী জুন মাসে দু’টি সেতুর উদ্বোধনের মধ্যে দিয়ে যাতায়াতের জন্য উম্মুক্ত করে দেওয়া হবে। সেই সাথে ৫ উপজেলার প্রায় ৭ লাখ মানুষের যাতায়াতের ক্ষেত্রে নবদিগন্তের সূচনা হবে।

প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নান দু’টি স্থানে ব্রিজ নির্মাণের প্রতিশ্রুতি দিলে সংশ্লিষ্ট বিভাগ ব্রিজ নির্মাণের জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের অনুমোদন নিয়ে ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন করেন ২০২৩ সালের ১৬ জুন। স্থানীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান ব্রিজ দু’টির ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

দীর্ঘ প্রায় এক বছর ব্রিজের নির্মাণ কাজ শেষে আবারও চলতি বছরের জুন মাসে ব্রিজটি যাতায়াতের জন্য উম্মুক্ত করে দেওয়া হবে। সেই সাথে সোনাতলা, সরিয়াকান্দি, সাঘাটা, গোবিন্দগঞ্জ ও গাবতলী উপজেলার প্রায় ৭ লাখ মানুষের দীর্ঘদিনের ভোগান্তির পরিসমাপ্তি ঘটবে।

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা থেকে সোনাতলা-হরিখালী হয়ে হাট শেরপুর ভায়া সারিয়াকান্দি আঞ্চলিক মহাসড়কের ১৭ কিলোমিটার সড়ক পুনঃসংস্কারের কাজের অংশ হিসেবে সোনাতলা উপজেলার কামারবাড়ী ও কালিবাড়ীতে প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে বগুড়া সড়ক বিভাগ ব্রিজ নির্মাণ করেছে। ইতিমধ্যেই ব্রিজ দু’টির ৯৫ ভাগ কাজ শেষ হয়েছে। অবশিষ্ট কাজ আগামী মে মাসের মধ্যে শেষ হবে। জুন মাসে ব্রিজটির উদ্বোধন হবে।

এ বিষয়ে স্থানীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান বলেন, প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নানের স্বপ্ন বাস্তবায়ন করতে আমরা কাজ করে যাচ্ছি। সেই ধারাবাহিকতায় প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে কামারবাড়ী ও কালিতলায় ব্রিজ নির্মাণ করা হয়েছে। এতে করে মানুষের দীর্ঘদিনের ভোগান্তির অবসান হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS