ভিডিও

বগুড়ায় আবাসিক হোটেল থেকে ১৭ যুবক-যুবতী গ্রেফতার

৯ জনের ২ দিনের জেল

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ০৯:৪৮ রাত
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪, ১০:৩৩ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় অসামাজিক কার্যকলাপের অভিযোগে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ১৭ জন যুবক-যুবতীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। পরে আদালতের বিচারক এদের মধ্যে ৮ জন যুবতীকে ২৫০ টাকা করে জরিমানা ও ৯ জন যুবককে ২ দিন করে কারাদন্ড দেন।

এর আগে সদর থানার পুলিশের একটি টিম শহরের পুরান বগুড়ায় ‘অবকাশ’ নামে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। অভিযানে  অংশ নেয়া সদর থানার এসআই মো: মোশারফ হোসেন আকন্দ জানিয়েছেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল ফোন পেয়ে গতকাল মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১২ টার দিকে পুরান বগুড়ায় মহাসড়ক সংলগ্ন নামবিহীন একটি আবাসিক হোটেলে অভিযান চালানো হয়।

পরে জানা যায় হোটেলটির সাবেক নাম অবকাশ। এ সময় অসামাজিক কার্যকলাপের অভিযোগে ওই হোটেল থেকে ৯ জন যুবক ও ৮ জন যুবতীকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে ২৯০ ধারায় মামলা করে আজ বুধবার (১৭ এপ্রিল) তাদের সদর আদালতে প্রেরণ করা হয়।

কোর্ট ইন্সপেক্টর মোসাদ্দেক হোসেন জানান, বগুড়া সদর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট  আদালতের বিচারক সুকান্ত সাহা ওই ৯ যুবককে ২দিন করে কারাদন্ড দিয়ে কারাগারে পাঠিয়ে দেন। সেইসাথে দোষ স্বীকার করায় ওই ৮ যুবতীকে প্রত্যেককে ২৫০ টাকা করে জরিমানা করেন।

পুলিশ সূত্র জানায়, গ্রেফতারকৃতরা হলো, সবুজ মন্ডল (২০), মোরতোজা মোরশেদ (২৭), আমিন শেখ (৪৪), দেব সরকার (২২), আব্দুর রহিম (২১), আব্দুর রাজ্জাক রনি (২১), রতন চন্দ্র (৩০), আরামিন (২০) ও লাইফ সরকার (২৪), মিলি বেগম (৩২), মণি (১৯), পারুল (২৮), ইয়াসমিন আক্তার লাকি (২০), মোসলেমা (৩০), সেলিনা (৪০), পুর্ণিতা রাণী (২৭) ও সোহানা (১৯)।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS