ভিডিও

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কে ১৯০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৩

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ০৯:৫৫ রাত
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪, ০৯:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের ওপর মাদকবিরোধী অভিযান চালিয়ে ১৯০বোতল ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। আজ বুধবার (১৭ এপ্রিল) ভোর সাড়ে ৬টায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন ফুড কর্ণার দোকানের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলো- নায়ারণগঞ্জের সিদ্বিরগঞ্জ থানার নিমাইগাসারি গ্রামের মৃত আবদুস সালাম সিকদারের ছেলে ফারুক (৪৭), নাটোরের লালপুর থানার বৈদ্যনাথপুর গ্রামের ছবের মন্ডলের ছেলে মারুফ ওরফে মারিফ মন্ডল (৩২) ও কুড়িগ্রাম থানা সদরের ডাকবাংলো পাড়ার শ্যামল বৈরাগীর ছেলে সনজিত বৈরাগী (২৪)। এসময় ফেনসিডিল বহনের কাজে ব্যবহৃত ১টি বাস ও কেনা-বেচা কাজে ব্যবহৃত ৩টি মোবাইল এবং ৭হাজার ৩শ’ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-১২ সদর কোম্পানীর সিরাজগঞ্জের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার, মোহাম্মদ ইলিয়াস খান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে বলেন, এব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS