ভিডিও

বগুড়ায় মারপিটসহ অগ্নিসংযোগ মামলার আসামিদের বিরুদ্ধে হুমকির অভিযোগ

সংবাদ সম্মেলন

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ১০:০৯ রাত
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪, ১০:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় পূর্ব শত্রুতার জের ধরে বাড়িতে হামলা চালিয়ে মারপিটসহ লুটপাট ও খড়ের পালায় আগুনের মামলার আসামিরা জামিনে বের হয়ে হুমকি দিচ্ছে বলে অভিযোগ করা হয়েছে। আজ বুধবার (১৭ এপ্রিল) দুপুরের দিকে বগুড়া প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন বগুড়া সদরের কুরশা এলাকার ছামিউল হাসান শিপন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ছামিউল হাসান শিপনের পক্ষে তার ছোট ভাই সোহেল রানা। লিখিত বক্তব্যে বলা হয়, পূর্ব শত্রুতার জের ধরে গত ১৫ মার্চ রাত ৯টার দিকে একই এলাকার কয়েকজন দলবদ্ধ হয়ে তাদের বাড়িতে প্রবেশ করে হামলা চালিয়ে তার বাবাকে বেদম মারপিট করে। এসময় তার মা এগিয়ে এলে তাকেও মারপিটসহ শ্লীলতাহানী করা হয় বলে অভিযোগ করা হয়।

এসময় তাদের ঘর থেকে সোনার গহনা ও টাকা লুট করে ভয়-ভীতি দেখিয়ে চলে যায়। পরে গত ১৯ মার্চ তার বাবা অসুস্থ হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। একই দিনে রাত সাড়ে ১১টার দিকে তারা তাদের খড়ের পালায় আগুন ধরে দিলে সেই আগুন তাদের ৮টি ঘর ও ঘরের মধ্যের যাবতীয় জিনিসপত্র পুড়ে যায়।

এসব বিষয়ে থানায় মামলা দায়ের করা হলে আসামিরা আদালত থেকে জামিনে বের হয়ে আবারও হুমকি-ধামকি প্রদান করছে। এ অবস্থায় তারা তাদের পরিবারের নিরাপত্তাসহ ঘটনায় জড়িতদের শাস্তির জন্য প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS