ভিডিও

সুন্দরগঞ্জে আগুনে পুড়ল ২০ লাখ টাকার সম্পদ

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪, ০৮:২৪ রাত
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪, ০৮:২৪ রাত
আমাদেরকে ফলো করুন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ইউনিয়নের খামার ধুবনী গ্রামে অগ্নিকান্ডে ৮ পরিবারের ১৯টি ঘর, ৫টি গরুসহ প্রায় ২০ লাখ টাকার সম্পদ পুড়ে গেছে।

ক্ষতিগ্রস্থ পরিবার ও ফায়ার সার্ভিস ডিফেন্স সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাতে ওই গ্রামের  মো. লাল মিয়ার গোয়াল ঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে তা চার দিকে ছড়িয়ে পড়ে। এতে ফারুক মিয়ার ৫টি, হাবিজার রহমানের ৩টি, কেয়া বেগমের ১টি, হামিদুলের ২টি, লালমিয়ার ৩টি, আনোয়ার হোসেনের ২টি, নুরুন্নবীর ২টি, আতোয়ার রহমানের ১টি ও বছিরন বেওয়ার ১টি ঘরের আসবাবপত্রসহ ৫টি গরু পুড়ে য়ায়।

উপজেলা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে পৌচ্ছার আগে সবকিছু পুড়ে যায়। বৃহস্পতিবার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আশরাফুল আলম সরকার লেবু, সহকারি কমিশনার (ভূমি) মো. মাসুদুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ওয়ালিফ মন্ডল ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের মাঝে প্রত্যেক পরিবারকে ২ হাজার করে টাকা ও শুকনো খাবার বিতরণ করেন। ফায়ার সার্ভিস ইনচার্জ মো. গোলজার রহমানের ভাষ্য প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে আগুনে প্রায় ২০ লাখ টাকার সম্পদ পুড়ে গেছে। 

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS