ভিডিও

চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার আটক ১

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪, ০৮:৫০ রাত
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪, ০৮:৫০ রাত
আমাদেরকে ফলো করুন

সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি: চুয়াডাঙ্গা থেকে অপহরণ সাত বছর বয়সী এক শিশুকে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় জড়িত এক ব্যক্তিকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জের হাটিকুমরুলস্থ র‌্যাব-১২-এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১২-এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মারুফ হোসেন।

উদ্ধার হওয়া শিশু তামিম হোসেন (৭) চুয়াডাঙ্গা সদরের হানুরবাড়াদি গ্রামের সুন্নত আলীর ছেলে। গ্রেফতারকৃত আল-আমিন (২৯) কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মেষতলী বাজার এলাকার আব্দুল কাদেরের ছেলে।    

সংবাদ সম্মেলনে জানানো হয়, দুই মাস আগে শিশু তামিমের বাবা সুন্নত আলীর সঙ্গে আল-আমিনের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। এরই সূত্র ধরে গত বুধবার বিকেলে শিশু তামিমকে বাাড়ির পাশ থেকে কৌশলে অপহরণ করে আল-আমিন। এ ঘটনায় তামিমের বাবা বাদি হয়ে গতকাল বৃহস্পতিবার চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়ের করেন।

এরপর ভিকটিমের পরিবার সহায়তা চাইলে র‌্যাব-১২ এর একটি টিম শিশুটি উদ্ধারে অভিযান শুরু করে। এ অবস্থায় বৃহস্পতিবার সকালে বেলকুচি উপজেলার চন্দনগাঁতি দক্ষিণপাড়া থেকে অপহৃত শিশু তামিমকে উদ্ধার ও অভিযুক্ত আল-আমিনকে আটক করা হয়।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS