ভিডিও

সম্পত্তি নিয়ে বিরোধে এসিডে পুড়লো গৃহবধূ

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪, ১০:২৭ রাত
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪, ১০:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

গোপালগঞ্জ  প্রতিনিধি: গোপালগঞ্জে সম্পত্তি নিয়ে বিরোধ ও পূর্ব শত্রুতার জেরে এসিডে পুড়লেন এক গৃহবধু। বুধবার গভীর রাতে গোপালগঞ্জ সদর উপজেলার উরফি গ্রামে এ ঘটনা ঘটে। 
এসিডে ঝলসে যাওয়া গৃহবধুর নাম শারমিন বেগম। এ ঘটনায় অভিযুক্ত শাহীন মুন্সী সম্পর্কে শারমিনের চাচাত ভাসুর। আহত গৃহবধূ বর্তমানে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 
এসিডে আহত জানান, উরফি গ্রামে তার বাবা সিরাজুল হকের সঙ্গে সম্পত্তি নিয়ে বিরোধ ও মামলা চলছে শাহীন মুন্সীর। তারই জের ধরে গত বুধবার দুপুরে শারমিনের সঙ্গে ঝগড়া হয় শাহীনের পরিবারের। ওই দিন রাতেই সিদ কেটে শারমিনের ঘরে প্রবেশ করেন শাহীন ও তার লোকজন। স্বামী প্রবাসী হওয়ায় ৬ বছরের সন্তানকে নিয়ে একাই ওই ঘরে থাকতেন তিনি। ঘরে প্রবেশের পর শাহীন ও তার লোকজন শারমিনকে মারধর করে এক পর্যায়ে শরীরে এসিড ঢেলে দিয়ে পালিয়ে যায়। পরে তার চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। 
শারমিনের মা চম্পা বেগম বলেন, জমিজমা নিয়ে বিরোধের কারনে আমার স্বামীর নামে মিথ্যা ধর্ষন মামলা দেয় শাহীন। ওই মামলায় আমার স্বামী বর্তমানে জেল হাজতে রয়েছেন। মামলাটি নিয়ে আমার মেয়ে শারমিনই দৌড় ঝাপ করছিল। এ কারনেই তারা ক্ষিপ্ত হয়ে আমার মেয়ের শরীরে এসিড দিয়ে ঝলসে দিয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই। গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: জীবিতেষ বিশ্বাস জানান, শারমিনের দেহের ডান পাশে গলার নিচে ও বুকের ওপরের অংশ এবং শরীরের ডান পাশের পিছনে ১০ শতাংশ এসিডে ঝলসে গেছে। তবে শারমিন বর্তমানে শংকামুক্ত রয়েছে। 
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিছুর রহমান বলেন, বৃহস্পতিবার  সকালে ঘটনাস্থল পরদর্শন করা হয়েছে। ইতোমধ্যে তদন্তও শুরু হয়েছে। এখনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে মামলার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS