ভিডিও

দুই ভাইয়ের হাতাহাতিতে প্রাণ গেলো বড় ভাইয়ের

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪, ১০:৩৭ রাত
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪, ১০:৩৭ রাত
আমাদেরকে ফলো করুন

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জ পৌর এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের দুই ভাইয়ের হাতাহাতি প্রাণ হারিয়েছেন বড় ভাই কমল রায় (৬২)। ছোট ভাই মিঠু রায় এই হত্যাকান্ড ঘটিয়েছেন বলেন অভিযোগ পাওয়া গেছে।

নিহত কমল রায় মানিকগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের পূর্বদাশড়া এলাকার মৃত কৃষ্ণ রায়ের ছেলে। এ ঘটনায় মিঠু রায়কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

স্থানীয় ও স্বজনদের বরাতে পুলিশ জানান, দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দুই ভাইয়ের মধ্যে বুধবার বিকালে বড় ভাই কমল রায়ের সঙ্গে ছোট ভাই মিঠু রায়ের বাগবিতন্ডা হয়। এক পর্যায়ের দুই ভাইয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। হাতাহাতির ঘটনায় বড় ভাই অসুস্থ হয়ে পড়লে সন্ধ্যা ৬টার দিকে স্থানীয়রা তাকে উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মানিকগঞ্জ সদর থানার ওসি হাবিল হোসেন জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছোট ভাই মিঠু রায়কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS