ভিডিও

পুলিশ ও র‌্যাবের অভিযান চাঁপাইনবাবগঞ্জে গ্রেফতার ১২

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪, ০৮:১২ রাত
আপডেট: এপ্রিল ১৯, ২০২৪, ০৮:১২ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর ও গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকায় পুলিশ ও র‌্যাবের পৃথক ৩টি অভিযানে মাদকব্যবসা ও সেবনের অভিযোগে ১২জন গ্রেফতার হয়েছে, জব্দ হয়েছে ৩ কেজি গাঁজা। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযানগুলো চালানো হয়।

গ্রেফতারকৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জ সদরের বালিগ্রাম শাহীবাগ মহল্লার আলাইদ্দীনের ছেলে বকুল ওরফে লালু(৪১) ও হোসেনডাঙ্গা বড়পকুরিয়া গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে আলী হোসেন (২৬) এবং রহনপুরের লুৎফর, নাইমুল, আনিকুল, রজব, তাহির, মাসুদ, মারুফ, রিফাত, মোশারফ ও জিল্লুর।

আজ শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল সাড়ে ৪টায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানার প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় চাঁপাইনবাবগঞ্জ পৌর হরিতকি মোড় মাঝপাড়া এলাকা থেকে ১কেজি গাঁজাসহ গ্রেফতার হয় বকুল ওরফে লালু।

এর আগে গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ৮টায় ঝিলিম ইউনিয়নের হোসেনডাঙ্গা এলাকা থেকে ২কেজি গাঁজাসহ গ্রেফতার হয় আলী হোসেন। এসব ঘটনায় সদর থানায় আজ শুক্রবার (১৯ এপ্রিল) দুটি পৃথক মামলা হয়েছে বলে জানান অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান।

এর আগে শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বৃহস্পতিবার রাত ৮টায় রহনপুরের নুনগোলা কেডিসিপাড়া এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে গাঁজা ও সেবন সামগ্রীসহ ১০জন হাতেনাতে গ্রেফতার হয়। এ ঘটনায় গোমস্তাপুর থানায় মামলা হয়েছে বলেও জানায় র‌্যাব।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS