ভিডিও

আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুদকের অভিযান

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪, ১০:২৯ রাত
আপডেট: এপ্রিল ১৯, ২০২৪, ১০:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যন্ত্রপাতি ও ঔষধ সামগ্রী কেনার টেন্ডার প্রক্রিয়ায় অনিয়মের অভিযোগের প্রেক্ষিতে গতকাল বৃহস্পতিবার দুদক অভিযান পরিচালনা করেছে।

অভিযানটি পরিচালনা করেন দুদকের  সমন্বিত নওগাঁ জেলা কার্যালয় এর সহকারী পরিচালক নওশাদ আলী ও উপ সহকারী পরিচালক আল মামুন। দুদক সূত্রে জানা গেছে, আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যন্ত্রপাতি ও ঔষধ সামগ্রী কেনার টেন্ডার প্রক্রিয়ায় বিভিন্ন অনিয়মের বিষয়ে দুর্নীতি দমন কমিশনে একটি অভিযোগ দায়ের করা হয়।

সেই মোতাবেক দুদকের প্রধান কার্যালয়ের নির্দেশ ক্রমে বৃহস্পতিবার দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের নওগাঁর সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনার সময় দুর্নীতি দমন কমিশনের সদস্যরা অভিযোগ সংক্রান্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রয়োজনীয় রেকর্ড পত্র সংগ্রহ  করে নিয়ে যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফি মাহমুদ মুঠো ফোনে সাংবাদিকদের জানান, আমি আজ অফিসে ছিলাম না। রাজশাহীতে একটি বিভাগীয় প্রোগ্রামে এসেছি। দুদক সদস্যদের সাথে ফোনে আমার কথা হয়েছে।

তাদের আগামী রোববার অফিসে আসতে বলেছি। আমাদের আগে ম্যানুয়াল টেন্ডার হতো, এখন অনলাইনে প্রকাশ করা হয়। কে বা কাহারা টেন্ডার বিষয়ে দুদকে একটি অভিযোগ করেছে, সেই প্রেক্ষিতে তারা এসেছেন।

দুদকের সমন্বিত নওগাঁ জেলা কার্যালয় এর সহকারী পরিচালক নওশাদ আলী বলেন, যন্ত্রপাতি ও ঔষধ সামগ্রী ক্রয়ের টেন্ডার প্রক্রিয়ায় অনিয়মের অভিযোগের প্রেক্ষিতে এই অভিযান পরিচালনা করা হয়েছে ও কিছু রেকর্ড পত্র সংগ্রহ করা হয়েছে। পরবর্তীতে রেকর্ড পত্র পর্যালোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS