ভিডিও

ধুনটে ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে যুবলীগ নেতাকে মারধরের অভিযোগ

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪, ১১:১৩ রাত
আপডেট: এপ্রিল ১৯, ২০২৪, ১১:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনটে গোসাইবাড়ি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালামকে মারধর করার অভিযোগ উঠেছে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। আব্দুস সালাম একই এলাকার চিথুলিয়া গ্রামের মজির উদ্দিনের ছেলে।

আজ শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার গোসাইবাড়ি বাজারের একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় যুবলীগ নেতা আব্দুস সালাম বাদি হয়ে গোসাইবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমানসহ সাত নেতাকর্মীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন। আশিকুর রহমান গোসাইবাড়ি গ্রামের আয়নুল হক বেপারির ছেলে। ঘটনার পর থেকে গোসাইবাড়ি বাজার এলাকায় ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গোসাইবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম শুক্রবার সকাল ১০টার দিকে গোসাইবাড়ী বাজারের তৌহিদুল ইসলামের চায়ের দোকানে দলীয় নেতাকর্মীদের সাথে বসেছিলেন।

এ অবস্থায় ছাত্রলীগনেতা আশিকুর রহমান তার সহযোগীদের নিয়ে ওই চায়ের দোকানে ঢুকে আব্দুস সালামের উপর হামলা চালিয়ে কিলঘুষি মারতে থাকে। এসময় আব্দুস সালামের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে আশিক ও তার সহযোগীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আব্দুস সালামকে উদ্ধার করে প্রাথমিকভাবে চিকিৎসার ব্যবস্থা করেন।

এ বিষয়ে গোসাইবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান জানান, গোসাইবাড়ি কলেজে তাকে চাকরি পাইয়ে দেওয়ার কথা দিয়েছিলেন আব্দুস সালাম। কিন্ত পরবর্তীতে চাকরি না দেওয়ার বিষয় নিয়ে তার সাথে বাকবিতন্ডা হয়েছে। তাকে মারধর করা হয়নি।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, যুবলীগ নেতাকে মারধরের বিষয়ে দেয়া অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS