ভিডিও

ফ্লাট ও বাড়ি দখল, প্রাণনাশের  হুমকি ও মারপিটের অভিযোগ

সংবাদ সম্মেলন

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আপডেট: এপ্রিল ২০, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : ফ্লাট ও বাড়ি দখল করে প্রাণনাশের হুমকি এবং মারপিটের অভিযোগে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন আমেরিকা প্রবাসী বগুড়া শহরের জলেশ্বরীতলার খাজাপাড়ার খাজা মাহফুজুল হক।

আজ শনিবার (২০ এপ্রিল) সকালে লিখিত বক্তব্যে তিনি বলেন, বগুড়া শহরের জেলা পরিষদের পেছনে তার ২৩.২০ শতক সম্পত্তি ওপর দু’টি বাড়ি রয়েছে। যার মধ্যে ৭ শতক সম্পত্তির ওপরে একটি একতলা বাড়ি এবং অপরটি সাড়ে ৮ শতক সম্পত্তির ওপরে নির্মিত পাঁচতলা (প্রতি তলায় ৩টি করে) মোট ১৫টি ফ্লাট রয়েছে।

৭ শতক সম্পত্তির ওপরে নির্মিত একতলা বাড়িটি তার ভাই-ভাতিজাগণ যোগসাজস করে অন্যত্র হস্তান্তর করেন। তিনি দেশে ফিরে জালিয়াতির বিষয়ে জানতে পেরে আদালতে মামলা দায়ের করেন। এছাড়াও তার পাঁচতলা ভবনের ২য় তলার পশ্চিমপাশের ভাড়াটিয়া আব্দুস সালাম মানিক ও বগুড়া সদরের রাজাপুর ভূমি অফিসের উপ-সহকারী ভূমি কর্মকর্তা মিজানুর রহমান মিজানসহ অন্যরা তার ছেলেকে ভুল বুঝিয়ে অনেক কম দামে ফ্লাট কেনেন।

পরবর্তীতে আব্দুস সালাম মানিক ও মিজানের যোগসাজসে ধুনট উপজেলা উপ-সহকারী ভূমি কর্মকর্তা আব্দুস সালাম অন্য ফ্লাটের অংশ বিশেষ কিনে বসবাস করছেন বলে অভিযোগ করা হয়। পরে অভিযুক্ত আব্দুস সালাম মানিক, মিজানুর রহমান মিজান ও আব্দুস সালামসহ অন্যরা অবশিষ্ট ফ্লাটগুলোসহ অবশিষ্ট সম্পত্তি কিনতে চাইলে তিনি বিক্রিতে রাজি না হলে তারা তাকে বিভিন্নভাবে হয়রানি করতে থাকেন।

পরে তারা তার বিধবা বোনকে মারতে আসেন এবং প্রাণে মেরে ফেলার হুমকি দেন। গত ৫ এপ্রিল চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে লাশ গুম করারও হুমকি দেন এবং মারপিট করে গুরুতর আহত করা হয় বলেও অভিযোগ করা হয়।

এ ব্যাপারে গত ১৩ এপ্রিল বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন তিনি। ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছেন। এমতাবস্থায় তিনি আসামিদের গ্রেফতার, ঘটনার সুষ্ঠু বিচার ও প্রশাসনের কাছে জীবনের নিরাপত্তা দাবি করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS