ভিডিও

ধুনট ও পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দু’জনের মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪, ০৮:৫১ রাত
আপডেট: এপ্রিল ২০, ২০২৪, ০৮:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় সেচপাম্পের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আল বাকি প্রামানিক (৬৮) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। আজ শনিবার (২০ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলার নিমগাছি ইউনিয়নের সাতবেকী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আল বাকি প্রামানিক সাতবেকী গ্রামের বছির উদ্দিন প্রামানিকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আল বাকি প্রামানিক কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করেন। জমিতে পানি দেওয়ার জন্য বাড়ির অদূরে তার একটি বিদ্যুৎচালিত সেচপাম্প রয়েছে। আজ শনিবার দুপুর ১২টার দিকে তিনি ধানের জমিতে পানি দেওয়ার জন্য ওই সেচপাম্পের সংযোগ দিতে যান। এসময় অসাবধানতাবশত তিনি বিদ্যুতায়িত হয়ে পড়েন।

একপর্যায়ে সেখান থেকে ছিটকে সেচপাম্পের ওপর গিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান। পরে বিকেলের দিকে স্থানীয় মহিলারা সেচপাম্প থেকে পানি আনতে গিয়ে তার লাশ পড়ে থাকতে দেখে স্বজনদের খবর দেন। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে।

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবিতে বিদ্যুৎস্পর্শে জিয়ারুল কায়সার (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ শনিবার (২০ এপ্রিল) ভোরে উপজেলার কুসুম্বা ইউনিয়নের রহমতপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত জিয়ারুল ঐ গ্রামের জালাল উদ্দিনের  ছেলে।

পরিবার ও স্থানীয় ইউপি সদস্য ফরিদুল ইসলাম জানান, পুকুরের পানি সেচ দিয়ে মাছ ধরার জন্য বৈদ্যুতিক মটরের সুইচ দেন। কিন্তুু পাম্পের পানি না ওঠার কারণে তিনি ইলেকট্রিক তার চেক করতে গিয়ে বিদ্যুস্পর্শে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

পরে পরিবারের লোকজন পুকুর পাড়ের মাটিতে পড়ে থাকতে দেখে, মরদেহ বাড়িতে নিয়ে আসেন। পাঁচবিবি থানার ওসি তদন্ত হাবিবুর রহমান- বিদ্যুৎস্পর্শে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS