ভিডিও

ভূরুঙ্গামারীতে প.প. বিভাগের উদ্বুদ্ধকরণ কর্মশালা

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪, ১০:৩০ রাত
আপডেট: এপ্রিল ২০, ২০২৪, ১০:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পরিকল্পিত পরিবার গঠন, বাল্যবিয়ে ও কৈশোরে গর্ভধারণ প্রতিরোধ বিষয়ে দিনব্যাপী উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২০ এপ্রিল) সকালে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে আইইএম ইউনিট পরিবার পরিকল্পনা অধিদপ্তর ঢাকা কর্মশালার আয়োজন করে।

কুড়িগ্রাম পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক মোদাচ্ছের হোসেনের সভাপতিত্বে কর্মশালায় অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার গোলাম ফেরদৌস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এএসএম সায়েম প্রমুখ। প্রধান আলোচক ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আইইএম ইউনিটের উপ-পরিচালক ইফতেখার রহমান। আলোচনা করেন ডা. মঞ্জুর রহমান সহকারী পরিচালক।

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, ইমামসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। কর্মশালায় কিশোর কিশোরীদের প্রজনন স্বাস্থ্য, পুষ্টি, নিরাপদ মাতৃত্ব ও নবজাতকের যত্ন এবং জেন্ডার বিষয়ে আলোচনা করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS