ভিডিও

উল্লাপাড়ায় মহাসড়কে চাঁদাবাজি গ্রেফতার ৬

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪, ১১:০৮ রাত
আপডেট: এপ্রিল ২০, ২০২৪, ১১:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মহাসড়কে যানবাহন থামিয়ে চাঁদাবাজির অভিযোগে গতকাল শুক্রবার ও আজ শনিবার (২০ এপ্রিল) ৬ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- উল্লাপাড়া উপজেলার চড়িয়াশিকার গ্রামের জহুরুল ইসলাম (৫৯), ছানোয়ার হোসেন (৪০) ও আবুল কাশেম (৪৫), চরদমদমা গ্রামের আব্দুল মোমিন (৩৮), নুর নগর গ্রামের ইলিয়াস আলী (৪২) ও শ্রীকোলা গ্রামের আফজাল হোসেন (৫৪)।

এরমধ্যে উল্লাপাড়া মডেল থানা পুলিশ আফজালকে এবং অপর ৫ জনকে সলঙ্গা থানা পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ বাদি হয়ে দু’টি পৃথক চাঁদাবাজির মামলা দায়ের করেছে।

দু’টি মামলার তদন্তকারী কর্মকর্তা উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক আব্দুল মান্নান ও সলঙ্গা থানার উপ-পরিদর্শক নাইমুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা সংগঠিতভাবে প্রভাব খাটিয়ে ঈদের আগে থেকে উল্লাপাড়ার শ্রীকোলা বাসস্ট্যান্ড এবং হাটিকুমরুল গোলচত্ত্বরের পাশে যানবাহন থামিয়ে অবৈধভাবে ১শ’ থেকে ২শ’ টাকা করে চাঁদা আদায় করে আসছিলেন।

গ্রুপের সাথে জড়িত অপর ব্যক্তিদের ধরার চেষ্টা করছে পুুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS