ভিডিও

২৩০ বোতল ফেনসিডিলসহ আদমদীঘিতে গ্রেফতার ২

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪, ১১:১৫ রাত
আপডেট: এপ্রিল ২০, ২০২৪, ১১:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে ২৩০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারিকে  গ্রেফতার করেছে রাজশাহী বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) গোয়েন্দা শাখার সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলো- নওগাঁর বক্তারপুর ইউপির আতাইকুলা গ্রামের সোহরাব হোসেনের ছেলে জাকির হোসেন (৩০) ও বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভা সান্তাহার হাউজিং কলোনী খলিলুর রহমানের ছেলে কাজল (২২)। গতকাল শুক্রবার রাতে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির অদুরে পশ্চিম সিংড়া পূর্ব ঢাকারোড এলাকায় ঘরোয়া খাবার হোটেলের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ২৩০ বোতল ফেনসিডিল ও দুইটি মোবাইল উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর রাজশাহী বিভাগীয় গোয়েন্দা শাখার পরিদর্শক পারভীন আক্তার বাদি হয়ে পরদিন আজ শনিবার সকালে আদমদীঘি থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেন।

রাজশাহী বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার পরিদর্শক পারভীন আক্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার রাতে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি উপজেলার পশ্চিম সিংড়া পূর্ব ঢাকারোড এলাকায় অভিযান চালিয়ে ঘরোয়া খাবার নামের একটি হোটেলের সামনে একটি নাম্বার বিহীন সিনএনজি আটকিয়ে তল্লাশী করে ২৩০ বোতল ফেনসিডিলসহ উল্লেখিত দুইজন মাদক কারবারিকে  গ্রেফতার করে আদমদীঘি থানায় একটি মামলা দেয়া হয়েছে।

থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান, আজ শনিবার (২০ এপ্রিল) দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS