ভিডিও

ধুমপানে নিষেধ করায় শিক্ষককে ছুরিকাঘাত

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ১১:৪৪ দুপুর
আপডেট: এপ্রিল ২১, ২০২৪, ০৫:৪৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : ধুমপান করতে নিষেধ করায় শামীম হোসেন নামে এক কলেজশিক্ষক ও তার ভাইকে ছুরিকাঘাত করার অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও শিক্ষকের বাড়িঘর ভাঙচুর করা হয়েছে।

শনিবার রাত ৯টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের ফারাজীপাড়ায় এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতের শিকার শামীম হোসেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার হালসা কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষক ও তার বড় ভাই শাহীন বিশ্বাস। আহতদের রাতেই কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন তারা সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফারাজীপাড়া জামে মসজিদের পাশে একটি দোকানে কয়েকজন যুবক ধুমপান করছিল। এসময় কলেজশিক্ষক শামীম হোসেন তাদের ধুমপান করতে নিষেধ করলে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপযার্য়ে ওই যুবকরা রাত ৯টার দিকে কলেজশিক্ষক শামীম ও তার ভাই শাহীন বিশ্বাসকে ছুরিকাঘাত ও মারধর করে। এছাড়াও কলেজশিক্ষকের বাড়ি ভাঙচুর করা হয়। পরে স্থানীয়রা শামীম ও শাহীনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় রাতেই কলেজশিক্ষক শামীম হোসেন বাদী হয়ে  কুষ্টিয়া মডেল থানায় সাতজনের নাম উল্লেখ করে মামলা করেন। রাতেই পুলিশ ২ জনকে গ্রেপ্তার করে। 

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সোহেল রানা বলেন, ২ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS