ভিডিও

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল শ্যালিকা-দুলাভাইয়ের

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ০১:০৩ দুপুর
আপডেট: এপ্রিল ২১, ২০২৪, ০১:০৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : লালমনিরহাটের হাতীবান্ধায় সড়ক দুর্ঘটনায় শ্যালিকা ও দুলাভাই নিহত হয়েছেন। শনিবার (২০ এপ্রিল) সকালে ওই উপজেলার দীঘিরহাট এলাকায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। রোববার (২১ এপ্রিল) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শ্যালিকা ও এর আগে শনিবার বিকেলে দুলাভাইয়ের মৃত্যু হয়। 

চিকিৎসাধীন অবস্থায় ওইদিন বিকেলে একই উপজেলার ধুবনী গ্রামের বাসিন্দা আব্দুল কাইয়ুমের (৭০) ও রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় মধ্য গড্ডিমারী গ্রামের হানিফ আলীর স্ত্রী জলেখা বেগমের (৬৫) মৃত্যু হয়। আব্দুল কাইয়ুম ও জলেখা বেগম সম্পর্কে শ্যালিকা-দুলাভাই। 

পুলিশ জানান, পাটগ্রামের বুড়িমারী স্থলবন্দর থেকে ছেড়ে আসা একটি বালু বোঝাই ট্রাক একটি যাত্রীবাহী ভ্যান ও অটোরিকশাকে পেছনে থেকে ধাক্কা দেয়। এতে ভ্যানচালকসহ ৫ জন গুরুতর আহত হন। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল কাইয়ুমের মৃত্যু হয়। রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় জলেখা বেগমের মৃত্যু হয়।

হাতীবান্ধা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফ বলেন, পুরো বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS