ভিডিও

নবাবগঞ্জে মা ও শিশুকে কুপিয়ে হত্যা, গৃহকর্তা গ্রেফতার

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ০৪:৪১ দুপুর
আপডেট: এপ্রিল ২১, ২০২৪, ১১:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের নবাবগঞ্জে মা ও শিশুকে কুপিয়ে হত্যার অভিযোগে থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ ওই মামলায় গৃহকর্তা শহিদুল ইসলামকে (৩৭) গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার দাউদপুর ইউনিয়নের হেয়াতপুর চিনিরচড়া গ্রামে। 

মামলা সূত্রে জানা যায়, হেয়াতপুর চিনিরচড়া গ্রামের সোহরাব আলীর ছেলে শহিদুল ইসলাম একজন কাঠকাটা শ্রমিক। সে নিয়মিত সকালে কাজ করতে যায় আর সন্ধ্যায় বাড়ি ফেরে। প্রতিদিনের মত গত শনিবার সে কাজ করতে যায় এবং সূর্যাস্তের পূর্বে বাড়ি ফিরে আসে। এরপর সে বাইসাইকেল মেরামত করতে দাউদপুর বাজারে যায়। বাজার থেকে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ি ফিরে স্ত্রী মরজিনা বেগম (৩২), পুত্র আল-আমিন (১৩) ও মেয়ে আফরিন জান্নাতকে (৬) বাড়ির আঙ্গিনায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। তার চিৎকারে প্রতিবেশীরা এসে ছেলে আল আমিন ও মেয়ে আফরিন জান্নাতকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অপরদিকে শহিদুল ইসলাম তার স্ত্রী মরজিনা বেগমকে রিকসাভ্যানযোগে দাউদপুর বাজারে ডা. আজিজের কাছে নিয়ে গেলে তিনি তাকে মৃত ঘোষণা করেন। এরপর শহিদুল তার স্ত্রী মরজিনা বেগমের লাশ নিজ গ্রামে পিতা সোহরাব আলীর বাড়িতে নেয়। পরে পুলিশ সংবাদ পেয়ে মরজিনা বেগমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

পুলিশ জানায় এ ঘটনায় গৃহবধূ মরজিনা বেগমের মা উপজেলার মাহমুদপুর ইউনিয়নের আজমপুর গ্রামের মৃত আব্দুল মজিদের স্ত্রী গোলাপী বেগম বাদি হয়ে অজ্ঞাতনামাকে অভিযুক্ত করে গুরুতর জখম ও খুন করার অভিযোগে রাতেই থানায় একটি মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী অফিসার পুলিশ পরিদর্শক(তদন্ত) মমিনুজ্জামান জানান, ওই মামলায় মরজিনা বেগমের স্বামী গৃহকর্তা শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। তাকে আজ রোববার আদালতে স্বীকারোক্তির জন্য নেয়া হয়। তিনি আরও জানান, আহত ২ শিশুর মধ্যে আফরিন জান্নাত রংপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS