ভিডিও

আত্রাইয়ে হাতি দিয়ে চাঁদাবাজি অতিষ্ঠ পথযাত্রী

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ০৬:৫৯ বিকাল
আপডেট: এপ্রিল ২২, ২০২৪, ০৯:২১ রাত
আমাদেরকে ফলো করুন

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে হাতি দিয়ে চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়ে উঠেছে পথযাত্রীরা। অনেকেই হাতি দিয়ে পথ রোধ করায় আতঙ্কিত হয়ে পড়েন। জানা যায়, বিভিন্ন সার্কাস মালিকরা হাতি দিয়ে চাঁদাবাজির জন্য মাহুত দিয়ে রাস্তায় হাতি ছেড়ে দেন। আর রাস্তায় বিভিন্ন যানবাহনের সামনে হাতি দাঁড় করিয়ে চাঁদা আদায় করেন মাহুতরা।

মোটরসাইকেল, অটোরিক্সা, সিএনজি ও ভ্যান গাড়ি চাঁদা আদায়ের প্রধান টার্গেট। যানবাহন আটকে যাত্রীদের সামনে হাতি শুঁড় দিয়ে বিভিন্ন অঙ্গভঙ্গি করতে থাকে। এতে যাত্রীরা একদিকে যেমন বিরক্ত হন অপরদিকে নারী ও শিশুরা আতঙ্কিত হয়ে পড়েন।

গতকাল শনিবার বিকেলে আত্রাই-পতিসর সড়কে এমনিভাবে হাতি দিয়ে চাঁদাবাজি করতে দেখা যায় এক মাহুতকে। বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থানগর এলাকার মাহুত সাগর হোসেন বলেন, তারা পেটের দায়ে রাস্তায় হাতি দিয়ে সাহায্য উত্তোলন করেন।

পথযাত্রীরা জানায়, রাস্তা অবরোধ করে হাতি দিয়ে চাঁদাবাজিতে তারা অতিষ্ঠ। মাঝে মধ্যেই রাস্তায় হাতি দিয়ে চাঁদা উত্তোলন করা হয়। এটা প্রশাসনিকভাবে বন্ধ করা প্রয়োজন। আত্রাই থানার ওসি জহুরুল ইসলাম বলেন, হাতি দিয়ে চাঁদাবাজির কোন অভিযোগ আমার কাছে কেউ করেননি। অভিযোগ পেলে অবশ্যই তা বন্ধের ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS