ভিডিও

তাড়াশের ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ০৭:৪৮ বিকাল
আপডেট: এপ্রিল ২১, ২০২৪, ০৭:৪৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : র‌্যাব-১২ সদর কোম্পানির একটি আভিযানিক দল আজ রোববার (২১ এপ্রিল) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন একডালা এলাকা থেকে স্কুলছাত্রী ধর্ষণ মামলার পলাতক আসামি মো. রাসেলকে (২৫) গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে তাড়াশ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ ধারায় মামলা রয়েছে।

এ মামলা সূত্রে জানা যায়, গত ১৫ এপ্রিল গ্রেফতারকৃত আসামি রাসেল ভিকটিমের নিজ বাড়িতে ধর্ষণ করে। এতে সে গুরুতর আহত হয়। পরবর্তীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল সিরাজগঞ্জে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

ভিকটিমের বড় ভাই কামরুজ্জামান বাদি হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামিকে তাড়াশ থানার অফিসার ইনচার্জের কাছে হস্তান্তর করা হয়।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম জানান, ১৬৪ ধারায় জবানবন্দি প্রদানের জন্য আসামিকে কোটে প্রেরক করা হয়েছে। বিজ্ঞ আদালত তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করে জেলহাজতে প্রেরণ করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS