ভিডিও

বেলকুচিতে আ’লীগ নেতাকে মারপিটের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ০৯:৫৬ রাত
আপডেট: এপ্রিল ২১, ২০২৪, ০৯:৫৬ রাত
আমাদেরকে ফলো করুন

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার তামাই গ্রামে পুকুরের কচুরিপানা পরিস্কারকে কেন্দ্র করে ভাঙ্গবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী ফজলার রহমান রুমীকে মারপিট করার অভিযোগ উঠেছে আরিফুল গণি লিমন গংদের বিরুদ্ধে।

আহত অবস্থায় আওয়ামী লীগ নেতা ফজলার রহমান রুমীকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেলারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। আর আওয়ামী লীগ নেতার ওপর হামলার ঘটনার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী। আজ রোববার (২১ এপ্রিল) বেলা ১১টায় বেলকুচি উপজেলার তামাই বাজার এলাকায় এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, তুচ্ছ বিষয় নিয়ে পরিকল্পিতভাবে তামাই গ্রামের প্রবীণ আওয়ামী লীগ নেতা ও সমাজসেবক ফজলার রহমানের ওপর হামলা চালায় লিমন সরকার, জুয়েল সরকার, লিটন সরকার ও এশাদুল সরকারের লোকজন। এ ঘটনায় থানায় মামলা দায়ের হলেও এখনও আসামিদের আটক করা হয়নি। অতি দ্রুত আসামিদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনতে হবে।

মানববন্ধনে আরও জানায়, সমবায় সমিতির নামে লীজকৃত একটি পুকুরের সুফলভোগী সদস্যদের সাথে আরিফুল গণি লিমন গংদের দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। প্রায় ২০০ ডিসিমাল জায়গা জুড়ে ওই পুকুরটি নিজেদের বলে দাবি করে লিমনের পরিবার।

মাছ চাষের জন্য গতকাল শনিবার পুকুরের কচুরিপানা পরিস্কার করতে যায় পুকুরের সুফলভোগী সদস্যরা। এসময় আরিফুল গণি লিমনসহ আরও কয়েকজন ব্যক্তি এসে বাধা দেয়। এ সময় ভাঙ্গবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ফজলার রহমান রুমী এগিয়ে গেলে তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। এতে করে তিনি মারাত্মকভাবে আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় বেলকুচি থানায় ৪ জনের নাম উল্লেখ্যপূর্বক অজ্ঞাত আরও ৫/৭ জনকে আসামি করে আহত ছোট ভাই হাজী হিরোন একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে বেলকুচি থানার অফিসার ইনচার্জ আনিসুর রহমান বলেন, এ ঘটনায় গত শনিবার বিকেলে থানায় মামলা দায়ের হয়েছে। এখনও আসামিদের আটক করা হয়নি। অতি দ্রুত আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন ৩নং ভাঙ্গবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূইয়া, তামাই হান্ডলুম ও পাওয়ালুম সমিতির সাধারণ সম্পাদক বাতেন শেখ, ইউপি সদস্য আব্দুর গফুর, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী এটিএম গোলাম প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS