ভিডিও

বগুড়ায় সোনার দোকানে চুরির ঘটনার কূল-কিনারা হয়নি

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ১০:০১ রাত
আপডেট: এপ্রিল ২২, ২০২৪, ১১:৩৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : গত ২ দিনেও বগুড়া নিউ মার্কেটে তৌফিক জুয়েলার্সে ১০০ ভরি সোনা চুরি ঘটনার কোন কুল-কিনারা করতে পারেনি পুলিশ। তবে চুরির ঘটনায় জড়িতদের গ্রেফতার ও সোনা উদ্ধারের চেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছে। গত শুক্রবার দিবাগত রাতে ওই জুয়েলার্সে চুরির ঘটনা ঘটে।

বগুড়া শহরের নিউ মার্কেটে তৌফিক জুয়েলার্স নামে দুটি জুয়েলার্স আছে। নাজমুল হোসেন ও কামরুল হোসেন দুই ভাই যৌথভাবে জুয়েলার্স দুটি পরিচালনা করে আসছেন।

নাজমুল হোসেনের ছোট ভাই জুয়েলার্সের মালিক কামরুল হোসেন বলেন, গত বৃহস্পতিবার রাতে  তারা বেচা বিক্রি করে দোকান বন্ধ করে চলে যান। যাওয়ার সময় মেইন সুইচ অফ করার কারণে তাদের সিসি ক্যামেরাও বন্ধ হয়ে যায়। গতকাল শনিবার সকাল ১০টা ২০ মিনিটের দিকে ম্যানেজার ধলু মিয়া ফোন দিয়ে জানায় দোকানের তালা ভাঙ্গা ও দোকান খোলা।

এছাড়াও সোনার গহনাও পড়ে আছে। খবর পেয়ে তিনি দোকানে পৌঁছেন। পরে মার্কেটের সেক্রেটারি ও মালিক সমিতির সেক্রেটারিকে সাথে নিয়ে থানা পুলিশকে অবগত করেন। তিনি আরও জানান, তাদের দোকানে তাকে সাজানো ১শ’ ভরির মত সোনার গহনা ছিলো।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো: শাহিনুজ্জামান বলেন, নিউ মার্কেটে ওই জুয়েলার্সে চুরির ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। তবে আজ রোববার (২১ এপ্রিল) পর্যন্ত চুরির ঘটনায় মামলা দায়ের করা হয়নি। তিনি জানান, মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS