ভিডিও

শাজাহানপুর থানায় হামলার মামলায় ৩ আসামির পুলিশ রিমান্ড মঞ্জুর

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ১০:৫৩ রাত
আপডেট: এপ্রিল ২১, ২০২৪, ১০:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টার : বগুড়ার শাজাহানপুর থানায় ঢুকে পুলিশের সরকারী কাজে বাধা প্রদানসহ পুলিশ সদস্যকে হত্যার উদ্দেশ্যে মারপিট করাসহ আসামি ছিনতাইয়ের চেষ্টা মামলায় গ্রেফতারকৃত ৩ হাজতি আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

এদের মধ্যে হাজতি আসামি রসেল আলী (৩৪) কে ২ দিনের এবং  আসামি আলমগীর হোসেন (৪০) ও সুজন ইসলাম (২২) কে ১ দিনের জন্য পুলিশ রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

এই মামলার তদন্তকারী কর্মকর্তা হাজতি ওই ৩ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাজাহানপুর আমলী আদালতে ৭ দিনের জন্য পুলিশ রিমান্ডের জন্য প্রার্থণা করেন। আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সঞ্চিতা ইসলাম পুলিশ রিমান্ডের আবেদন শুনানী শেষে ওই আদেশ দেন।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল দিবাগত রাতে মাঝিড়া ইউপি চেয়ারম্যান ও শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান তার সঙ্গীদের নিয়ে বে-আইনীভাবে শাজাহানপুর থানায় প্রবেশ করে পুলিশের সরকারি কাজে বাধা প্রদানসহ পুলিশ সদস্যকে হত্যার উদ্দেশ্যে মারপিট করে এবং ধারালো ২ টি বার্মিজ চাকুসহ গ্রেফতারকৃত আসামি মোঃ মিঠুল (৩২) কে ছিনতাইয়ের চেষ্টা করে।

ওই ঘটনার পর পুলিশ ও আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরারা উক্ত নূরুজ্জামান চেয়ারম্যানসহ ৯ আসামিকে ঘটনা স্থল হতে গ্রেফতার করে এবং ঘটনা স্থলে আসা ৩৬ টি মটর সাইকেল ও বাসের লাঠি ১০ টি ও কাঠের বাটাম ৫ টি উদ্ধারসহ জব্দ করে।

ওই ঘটনাই পুলিশের এস আই মোঃ আনিসুর রহমান বাদি হয়ে মাঝিড়া ইউপি চেয়ারম্যান ও শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক (বর্তমানে বহিস্কৃত) মোঃ নুরুজ্জামানসহ ৪৫ আসামির নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও আসামি উল্লেখ করে শাজাহানপুর থানায় এই মামলা দায়ের করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS