ভিডিও

পাঁচবিবিতে চেয়ারম্যান পদে শ্বশুর-জামাইসহ ৬ প্রার্থীর মনোয়নয়নপত্র দাখিল

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ১১:০৮ রাত
আপডেট: এপ্রিল ২১, ২০২৪, ১১:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (পাঁচবিবি) প্রতিনিধি : আগামী ২১ মে দ্বিতীয় ধাপে পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচনে শ্বশুর-জামাইসহ চেয়ারম্যান পদে ৬ জন মনোনয়রপত্র জমা দিয়েছেন।

একই ভাবে ভাইস- চেয়ারম্যান পদে ৪ জন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। আজ রোববার (২১ এপ্রিল) মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন।

চেয়ারম্যান পদে ৬ প্রার্থীরা হলেন জয়পুরহাট জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবু বকর ছিদ্দিক মন্ডল, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি জাহিদুল আলম বেনু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন চৌধুরী, আওয়ামীলীগ নেতা ও বর্তমান ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল, শিখা ফাউন্ডেশনের চেয়ারম্যান সাবেকুন নাহার শিখা।

এদের মধ্যে আবু বকর ছিদ্দিক মন্ডল ও সুমন চৌধুরী পরস্পর শ্বশুর জামাই। ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারিরা হলেন উপজেলা রিক্সা ভ্যান শ্রমিক কল্যাণ ইউনিয়নের সাধারণ সম্পাদক খালেকুল ইসলাম বকুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আকরাম হোসেন তালুকদার, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ আলম জুয়েল ও কুসুম্বা ইউপির সাবেক সদস্য অহিদুজ্জামান চৌধুরী অহিদ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান রাজিনারা টুনি, জেলা পরিষদের সাবেক সদস্য রেবেকা সুলতানা, তামান্না বেগম ও মৌসুমী আকতার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS