ভিডিও

গাজীপুরে তালাবদ্ধ ঘরে নারীর গলা কাটা লাশ

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ১১:১৭ রাত
আপডেট: এপ্রিল ২১, ২০২৪, ১১:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলায় তালাবদ্ধ ঘরের মেঝে থেকে এক নারীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।  রোববার সকাল ৯টায় উপজেলার গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রাম থেকে লাশটি পাওয়া যায়। 

নিহত আজিদা বেগম (৩৮) নেত্রকোনার কলমাকান্দা উপজেলার হাইলাটি গ্রামের রুমালী হোসেনের মেয়ে। তিনি নগরহাওলা গ্রামের মো. বাবুল খানের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় দুলাল কুমার ঘোষের হোটেলে কাজ করতেন। 

ওই বাড়ির মালিক বাবুল খান বলেন, “প্রায় নয় মাস আগে আজিদা তার স্বামীকে নিয়ে আমার টিনশেড বাড়ির এক কক্ষে ভাড়ায় উঠেন। তিনি নিয়মিত থাকলেও তার স্বামী মাঝে মধ্যে বাসায় থাকতেন। তবে একাধিকবার তার স্বামীর পরিচয় জানতে চাইলে তিনি কোনো পরিচয় দিতে চাননি, শুধু জানাতেন তার স্বামী মাওনা চৌরাস্তা এলাকায় কাজ করেন। 

“রোববার সকালে ওই কক্ষ থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে তালা ভেঙে ঘরের মেঝেতে আজিদা বেগমের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়।”

হোটেল মালিক দুলাল কুমার ঘোষ বলেন, “আজিদা আমার হোটেলেই কাজ করতেন। তার স্বামীর পরিচয় জানি না। তার স্বামীকেও আমি কোনো দিন দেখিনি। “

ওসি আকবর আলী খান বলেন, খবর পেয়ে ভাড়া বাড়ির ওই কক্ষ থেকে এক নারীর গলা কাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশ থেকে একটি রক্ত মাখা বটি উদ্ধার করা হয়েছে। স্বামী সন্ধান পাওয়া যায়নি। স্বামীর নাম পরিচয় শনাক্ত করতে কাজ করছে পুলিশ। 

“ধারণা করা হচ্ছে, দুই-তিন দিন আগে বটি দিয়ে গলা কেটে ওই নারীকে হত্যা করা হয়েছে। নিহতের স্বামী এই হত্যাকান্ডে জড়িত থাকতে পারে।”

লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS