ভিডিও

সিংড়ায় ভাতিজিকে ধর্ষণের দায়ে চাচার মৃত্যুদন্ডাদেশ

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪, ০৭:০৩ বিকাল
আপডেট: এপ্রিল ২২, ২০২৪, ০৭:০৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় ভাতিজিকে ধর্ষণ ও হত্যার দায়ে চাচা শাহাদৎকে(৩৫) মৃত্যুদন্ডাদেশ দিয়েছেন আদালত। আজ সোমবার (২২ এপ্রিল) দুপুরে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম আসামির উপস্থিতিতে এ রায় দেন। মৃত্যুদন্ডপ্রাপ্ত শাহাদাত হোসেন নাটোরের সিংড়া উপজেলার দেওগাছা উত্তরপাড়া গ্রামের মোসলেম প্রামাণিকের ছেলে।

বিশেষ পিপি আনিসুর রহমান জানান, ২০১৯ সালের ৪ আগস্ট নাটোরের সিংড়া উপজেলার দেওগাছা গ্রামের আব্দুর রাজ্জাক তার কিশোরী মেয়ে রেশমীকে (১৬) বাড়িতে একা রেখে স্ত্রীসহ মৃত স্বজনকে দেখতে পাশের গ্রামে যান। বাড়িতে ভাতিজিকে একা পেয়ে জড়িয়ে ধরে ধর্ষণ করে চাচা শাহাদৎ। রেশমি নিজেকে চাড়িয়ে নিয়ে এ কথা তার বাবা-মাকে বলে দেবে বলে জানায়।

তখন শাহাদাত ভয় পেয়ে ঘটনা ধামাচাপা দিতে রেশমীকে গলা টিপে হত্যা করে বাড়ির ঘরের তীরের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলিয়ে রাখে। পরে বিষযটি বাড়ির লোকজন টের পেলে শাহাদত সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় গ্রামবাসী ধাওয়া করে তাকে ধরে পুলিশে সোপর্দ করে। ওইদিন বিকেলেই রেশমি খাতুনের মা সোনাভান বিবি (৪২) বাদি হয়ে রেশমীর চাচা শাহাদতের বিরুদ্ধে থানায় ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করে। মামলার তদন্ত শেষে পুলিশ এই মামলার একমাত্র আসামি শাহাদাত হোসেনের বিরুদ্ধে চার্জশিট প্রদান করে।

মামলা দায়েরের সাড়ে চার বছর পর আদালত প্রয়োজনীয় তথ্য প্রমাণ গ্রহণ শেষে এ রায় প্রদান করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS