ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে গাছের মগডাল থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪, ০৭:২২ বিকাল
আপডেট: এপ্রিল ২২, ২০২৪, ০৭:২২ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চাটাইডুবী (জয়নাল বিশ্বাসের টোলা) এলাকার একটি আমবাগানের ভেতরে থাকা একটি মেহগনি গাছের প্রায় ৫০ ফুট ওপর থেকে মো. শামিম (২৬) নামে এক যুবকের গলায় রশির ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গত রোববার সন্ধ্যায় স্থানীয়রা মরদেহ দেখে পুলিশে খবর দিলে পুলিশ ফায়ার সার্ভিসের সহায়তায় রাত সোয়া ৯টার দিকে মরদেহটি গাছ থেকে নামায়। রাতেই মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়। শামিম ইসলামপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের তেররশিয়া লক্ষীনারায়ণপুর পোড়াগাঁ এলাকার মো. সোনার্দির ছেলে।

পুলিশ প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা বলে মনে করছে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার সকালে বাড়ি থেকে বের হয় শামিম। এরপর তার আর কোন খোঁজ মেলেনি। গতকাল রোববার সন্ধ্যায় নির্জন ওই বাগানে ঘাস কাটতে যাওয়া একদল শিশু কিশোর মরদেহ গাছে ঝুলতে দেখে গ্রামে খবর দেয়।

মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সেলিম সাকলাইন বলেন, মরদেহে বাহ্যিক আঘাতের কোন চিহ্ন ছিল না। কিন্তু কমপক্ষে ৩দিন চলমান দাবদাহে রোদে পুড়ে মরদেহ বিকৃত হয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের পর মরদেহ আজ সোমবার (২২ এপ্রিল) পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের লীডার হারুনুর রশিদ বলেন, মরদেহ গাছ থেকে নামাতে ভারী যন্ত্রপাতি, দু’টি ল্যাডারসহ ১০ জন উদ্ধারকর্মী কাজ করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS