ভিডিও

বগুড়ার শেরপুরে প্রচণ্ড তাপদাহে ইউএনও’র ব্যতিক্রমী উদ্যোগ

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪, ০৭:৪০ বিকাল
আপডেট: এপ্রিল ২২, ২০২৪, ০৭:৪০ বিকাল
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : শেরপুরে প্রচণ্ড তাপদাহের কারণে জনজীবনে স্বাস্থ্য ঝুঁকি মোকাবেলায় করণীয় সম্পর্কে সচেতনতামূলক প্রচারণা অভিযান শুরু করেছেন উপজেলা প্রশাসন। সেইসঙ্গে শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষের মাঝে পানির বোতল ও গাছের চারা বিতরণও করা হচ্ছে।

আজ সোমবার (২২ এপ্রিল) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুমন জিহাদী এই কার্যক্রমের উদ্বোধন করেন। পরে তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল ঘুরে স্থানীয় হাট-বাজার ও ফসলি ক্ষেতে থাকা শ্রমজীবি মানুষের মাঝে দুই শতাধিক পানির বোতল ও গাছের চারা বিতরণ করেন।

এসময় তার সঙ্গে ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এসএম রেজাউল করিম, উপজেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা রফিকুল ইসলামসহ বন বিভাগের কর্মকর্তাদের পাশপাশি সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুমন জিহাদী বলেন, এই প্রচণ্ড তাপদাহে স্বাস্থ্য ঝুঁকি মোকাবেলায় করণীয় সম্পর্কে সরকারের পক্ষ থেকে গণসচেতনতা তৈরিতে নানা কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

সেইসঙ্গে বৃক্ষরোপণ কর্মসূচিকে সামাজিক আন্দোলনে রুপ দিতে এই উপজেলায় ব্যাপক প্রস্তুতি নেওয়া হচ্ছে বলেও দাবি করেন এই উপজেলা নির্বাহী কর্মকর্তা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS