ভিডিও

ঠাকুরগাঁওয়ে শিশু নিবির শেখ হত্যার ঘটনায় মামলা গ্রেফতার ১

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪, ০৭:৫৪ বিকাল
আপডেট: এপ্রিল ২২, ২০২৪, ০৭:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : পৌর শহরের সালন্দর মাদ্রাসাপড়ুয়া শিশু নিবির শেখ(১৩) হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গত শনিবার নিবিরের মা মোছা. শিল্পি খাতুন বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে সদর থানায় মামলাটি দায়ের করেন। এ ঘটনায় জড়িত সন্দেহে প্রতিবেশী মো. রফিকুল ইসলাম ওরফে মানিক মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার বিবরণে জানা যায়, প্রবাসী আব্দুস সালাম বাবুলের স্ত্রী ২ ছেলেসহ ওই বসবাস করেন। গত বৃহস্পতিবার সকালে তার ছোট ছেলে নিবির প্রতিবেশী রফিকুল ইসলামের সাথে শহরের বাসস্ট্যান্ডে ওষুধ কিনে বাড়ি ফিরে আবারো দুপুরে বের হয়ে নিরুদ্দেশ হয়।

খোঁজ না পেয়ে পরদিন তার মা সদর থানায় সাধারণ ডায়েরী ও মাইকিং করেন। পরে গত শনিবার ভোরে বাড়ির পাশের একটি গলিতে নিবিরের বিভৎস মরদেহ দেখতে পায় পরিবার।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়ে অভিযান শুরু করে এ ঘটনায় জড়িত সন্দেহে রফিকুল ইসলামকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়। মানিক মিয়া হত্যাকান্ডে জড়িত মর্মে স্বীকারোক্তি প্রদান করেছেন।

পরে তার বাড়ি থেকে রক্তমাখা বস্তা, সুতলিসহ বিভিন্ন আলামত উদ্ধার করে ফরেনসিক বিভাগে প্রেরণ করা হয়েছে বলে আদালতে পুলিশের পাঠানো প্রতিবেদনে উল্লেখ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS