ভিডিও

আদমদীঘিতে এক বাসা থেকে একই রাতে তিন মোটরসাইকেল রহস্যজনক চুরি

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪, ০৮:৫৩ রাত
আপডেট: এপ্রিল ২২, ২০২৪, ০৮:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘিতে একটি ভাড়া বাসা থেকে একই রাতে তিনটি মোটরসাইকেল চুরি হয়েছে। গতকাল রোববার দিবাগত রাত ২টার পর আদমদীঘি উপজেলা সদরের আইপিজে উচ্চ বিদ্যালয়ের মাঠের উত্তরে পাটনীতলা পুকুর পাড়ে জনৈক নজরুল ইসলামের বাসার গ্যারেজে এই চুরি সংঘটিত হয়। গতকাল সোমবার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওই বাসার মালিক নজরুল ইসলাম জানান, তার বাসায় ৬টি ইউনিটে বিভিন্ন অফিসের লোকজন ভাড়া থাকেন। বাসার নিচে মূল গেটের ভিতর মোটরসাইকেল রাখার গ্যারেজ রয়েছে। প্রতিদিন ওই গ্যারেজ ৪/৫ টি মোটরসাইকেল রাখেন তার নিজেরসহ ভাড়াটিয়ারা। সেখানে সিসি ক্যামেরা ও মূল গেটে উন্নতমানের তালা লাগানো ছিল।

প্রতিদিনের মতো গতকাল রোববার বাসার ওই গ্যারেজে ভাড়াটিয়া উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের উপ সহকারি প্রকৌশলী সুলতান মাহমুদ তার টিভিএস এ্যাপাসি আরটিআর, এলজিইডি প্রকৌশলী বিভাগের উপ সহকারি প্রকৌশলী সাখাওয়াত হোসেনের টিভিএস ও বাসার মালিক নজরুল ইসলামের টিভিএস এ্যাপাসি আরটিআর মোটরসাইকেল রেখে নিজ নিজ বাসায় ঘুমিয়ে পড়েন।

রাত ২টার পর তারা দেখতে পান ওই গ্যারেজের সিসি ক্যামেরার সুইচ বন্ধ করে বাসার গেটের দরজার তালা খুলে উল্লেখিত তিনটি মোটরসাইকেল কে বা কারা চুরি করে নিয়ে যায়।

এই চুরি ঘটনাটি রহস্যজনক বলে এলাকাবাসী মনে করছেন। আদমদীঘির ওসি (তদন্ত) একেএম মঈন উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন এ ব্যাপারে আইনী প্রক্রিয়া চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS