ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে ট্রেন থেকে পড়ে শিশু আহত

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪, ০৯:৫২ রাত
আপডেট: এপ্রিল ২২, ২০২৪, ০৯:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ট্রেন থেকে পড়ে সামিউল আলিম(১১) নামে এক শিশু আহত হয়েছে। আজ সোমবার (২২ এপ্রিল) বিকাল সাড়ে ৫টায় বিদিরপুর রুহুল বাঁধ এলাকায় ঘটনাটি ঘটে। আহত সামিউল সদর উপজেলার ইউসুফনগর পুলপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ স্টেশন মাস্টার মো. ওবাইদুল্লাহ বলেন, আজ সোমবার (২২ এপ্রিল) বিকেল সোয়া ৫টায় জেলার রহনপুর স্টেশনের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ৫৮৩ ডাউন লোকাল ট্রেন থেকে স্টেশনের ২/৩ কিলোমিটার দূরে পড়ে যায় শিশুটি। সমবয়সী বন্ধুদের সাথে ট্রেনের বগির দরজায় ঝুলে খেলার সময় অসাবধানতাবশত শিশুটি পড়ে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বিষয়টি তদন্তের জন্য রেলওয়ে পুলিশকে (জিআরপি) বলা হয়েছে। জেলা হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত সিনিয়র স্টাফ নার্স মোসা. শারমিন বলেন, স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে আনে। পরে তার মা হাসপাতালে আসে।

শিশুটির দেহের বিভিন্ন স্থানসহ মাথায় জখম হয়েছে। জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সাইফুল হকের বরাতে তিনি বলেন, শিশুটিকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ জিআরপি ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার বলেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। তদন্ত অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS