ভিডিও

বড়াইগ্রামে চোরাই ইজিবাইকসহ চোর আটক

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪, ১০:১২ রাত
আপডেট: এপ্রিল ২২, ২০২৪, ১০:১২ রাত
আমাদেরকে ফলো করুন

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে একটি সবুজ রংয়ের চোরাই ইজিবাইকসহ সোহেল রানাকে(৩৫) আটক করেছে বনপাড়া হাইওয়ে থানা পুলিশ। গতকাল রোববার দিবাগত রাত সাড়ে দশটায় বড়াইগ্রাম উপজেলার রাজাপুর এলাকা থেকে ইজিবাইকসহ তাকে আটক করা হয়। সোহেল রানা পাবনার চাটমোহর উপজেলার রামপুর গ্রামের মৃত খলিল প্রামানিকের ছেলে।

হাইওয়ে থানার পুলিশ সূত্রে জানা যায়, একটি সবুজ রংয়ের ইজিবাইক কুষ্টিয়া থেকে চুরি করে নাটোরের দিকে নিয়ে আসছে এক চোর এমন খবরে পাবনা- নাটোর মহাসড়কে ওঁৎ পেতে থাকে পুলিশ টিম। গতকাল রোববার রাত সাড়ে দশটায় রাজাপুর এলাকায় মহাসড়ক থেকে সবুজ রংয়ের একটি ইজিবাইক নিয়ে ফিডার রোডে ঢোকার সময় তার গতিরোধ করা হয় এবং জিঙ্গাসাবাদের এক পর্যায়ে সোহেল রানাকে আটক করা হয়।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিউল আজম জানান, ইজিবাইকটি কুষ্টিয়া থেকে চুরি হওয়ার বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য অভিযুক্ত সোহেল রানাকে আজ সোমবার (২২ এপ্রিল) ইজিবাইকসহ কুষ্টিয়া থানায় প্রেরণ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS