ভিডিও

সাঘাটায় নির্বাচনের আগেই চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন টিটু

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪, ১১:২৮ রাত
আপডেট: এপ্রিল ২৩, ২০২৪, ০৫:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি : নির্বাচনের আগেই গাইবান্ধার সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন সাঘাটা উপজেলা আওয়ামী লীগ সভাপতি এড. এসএম সামশীল আরেফিন টিটু।

তিনজন প্রার্থীর মধ্যে দুই প্রার্থী সমাজসেবক হাসান মেহেদী বিদ্যুৎ এবং সাবেক ইউপি চেয়ারম্যান সামসুল আজাদ শীতল আজ সোমবার (২২ এপ্রিল) প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন রিটানিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তার কাছে লিখিতভাবে স্বেচ্ছায় নিজেদের প্রার্থিতা প্রত্যাহার করে নেন।

ফলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় এড. সামশীল আরেফিন টিটু’র নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছে।  জানা যায়, সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. এসএম সামশীল আরেফিন টিটুকে স্থানীয় আওয়ামী লীগ ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সর্বসম্মতভাবে চেয়ারম্যান পদে একক প্রার্থী দেয়।

অপর দু’জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করলেও একক প্রার্থী দেয়ার ক্ষেত্রে আওয়ামী লীগের ঐক্যমত পোষণ করায় এড. সামশীল আরেফিন টিটুকে ভোটের আগেই চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বিষয়ে সর্বমহলে গুঞ্জন শুরু হয়।

অবশেষে আজ সোমবার (২২ এপ্রিল) প্রত্যাহারের শেষদিন অপর ওই দুই প্রার্থী নিজেদের প্রার্থিতা স্বেচ্ছায় প্রত্যাহার করায় আওয়ামী লীগের একক প্রার্থী সামশীল আরেফিন টিটু’র বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত হয়।

হাসান মেহেদী বিদ্যুৎ এবং সামসুল আজাদ শীতল এ দু’জনের প্রার্থিতা প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করে রিটানিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মোত্তালিব চেয়ারম্যান পদে দু’জন প্রার্থীর প্রার্থিতা প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রার্থী দু’জন নিজেদের প্রার্থিতা প্রত্যাহার করেছেন। তবে আগামীকাল মঙ্গলবার তাদের প্রত্যাহারের বিষয়টি চূড়ান্তভাবে ঘোষণা করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS