ভিডিও

বাসচাপায় প্রাণ গেল একই পরিবারের চারজনের 

প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪, ১১:৪৮ দুপুর
আপডেট: এপ্রিল ২৩, ২০২৪, ০২:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার রায়পুর মালিখিল এলাকায় মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনায় একই পরিবারের চারজন নিহত হয়েছেন। সোমবার (২২ এপ্রিল) দিবাগত রাত ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুমিল্লার তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের কদমতলী গ্রামের শাহজালালের স্ত্রী দিলবার নেছা (৬৫), তার মেয়ে উপজেলার দরিকান্দি গ্রামের প্রবাসী সফিক মিয়ার স্ত্রী শাহিনুর বেগম এবং শাহিনুরের দুই শিশুকন্যা সায়মা (৫) ও রাইছা (২)। সকালে দুই সন্তানকে ডাক্তারের কাছে নিয়ে গিয়েছিলেন মা শাহিনুর বেগম। সঙ্গে ছিলেন শাহিনুরের মা দিলবার নেছা। রাতে বাড়ি ফেরার পথে বাসচাপায় চারজনই প্রাণ হারান।

নিহত শাহিনুর বেগমের শ্বশুর রশিদ মোল্লা বলেন, সকালে সায়মা ও রাইছাকে ডাক্তার দেখাতে শাহিনুর তার মাকে সঙ্গে নিয়ে কুমিল্লা শহরে যায়। রাতে বাড়ি ফেরার পথে রায়পুর মালিখিল এলাকায় বাসচাপায় তারা চারজনেরই মৃত্যু হয়। 

এ বিষয়ে দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীনুল আলম বলেন, রাত ৮টার দিকে দুই শিশুকে নিয়ে মা ও নানি মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় নোয়াখালী থেকে ঢাকাগামী একুশে পরিবহনের দ্রুতগামী একটি বাস তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তিনজন মারা যান। গুরুতর আহত অন্য শিশুটিকে দ্রুত উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS