ভিডিও

হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪, ০১:০৮ দুপুর
আপডেট: এপ্রিল ২৩, ২০২৪, ০১:০৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : পটুয়াখালীর বাউফলে হিটস্ট্রোকে মোহাম্মদ শাহ-আলম (৫০) নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার (২২ এপ্রিল) রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

মোহাম্মদ শাহ-আলম হিটস্ট্রোক করেছিলেন বলে জানান বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক। তিনি পুলিশের ঢাকা গোয়েন্দা শাখায় (ডিবি) কর্মরত ছিলেন। তার বাড়ি পটুয়াখালীর বাউফলে।

স্বজনরা জানান, গত শনিবার পুলিশ সদস্য মোহাম্মদ শাহ-আলম ছুটিতে গ্রামের বাড়ি বাউফলে যান। সোমবার রাতে ৯টার দিকে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে বাউফল হাসপাতালে নেয়া হলে সেখান থেকে তাকে বরিশালে পাঠানো হয়। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছানোর আগেই তিনি মৃত্যুবরণ করেন।

এ বিষয়ে বাউফল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা জানান, তিনি তীব্র গরমে শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে হাসপাতালে আসেন। অবস্থার অবনতি হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশালে পাঠানো হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS