ভিডিও

কাহালুতে বাবার চাকুর আঘাতে প্রাণ গেল সাত বছরের শিশুর

প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪, ০৪:২৯ দুপুর
আপডেট: এপ্রিল ২৪, ২০২৪, ১২:১১ দুপুর
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার কাহালুতে বাবার চাকুর আঘাতে তার সাত বছর বয়সী মেয়ে রাহি মনি মারা গেছে। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল ৮টায় কাহালু পৌর এলাকার সাগাটিয়া পশ্চিমপাড়া গ্রামে। শিশু রাহি শরীরের নিম্নাঙ্গে চাকুর আঘাতে তার মৃত্যু হয় বলে জানা গেছে।

ঘটনার পরপরই রাহির বাবা মো. রহিম শাহ (২৮) বোরকা পড়ে বাড়ি থেকে পালিয়ে গেলেও বেলা পৌণে ১টার দিকে কাহালু থানা পুলিশ উপজেলা রেজিস্ট্রি অফিস এলাকা থেকে তাকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করে। সে ওই গ্রামের আব্দুল মালেকের ছেলে।

এদিকে ওই ঘটনার পরপরই প্রথমে রাহি মনিকে কাহালু উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার উন্নতি না হলে তাকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার সময় পথিমধ্যে সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়। এর রিপোর্ট লেখার সময় রাহির মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে। 

গ্রেফতারকৃত রহিম শাহ জানায়, রাহি মনি কাহালু ফাজিল ডিগ্রি মাদ্রাসার এবতেদায়ী শাখার প্রথম শ্রেণির ছাত্রী ছিল। সকালে রাহি মনির পড়াশোনার বিষয়ে সে রাগারাগি করে চাকু রাখা প্লাস্টিকের ব্যাগ দিয়ে খাটের ওপর বসে থাকা রাহি মনির শরীরের আঘাত করলে ব্যাগ ফুটো হয়ে চাকুটি রাহির শরীরে নিম্ন অংশে বিদ্ধ হয়। 

রাহি মনির মা রোজিফা জানায়, অনাকাঙ্ক্ষিতভাবে ঘটনাটি ঘটেছে। তার স্বামী পুকুরে নেট সেটিংয়ের কাজ করে, যার কারণে তার প্লাস্টিকের ব্যাগে সবসময় নেট কাটার জন্য ছোট একটা চাকু থাকে। মেয়েকে শাসন করার সময় ব্যাগের মধ্যে চাকু ছিল এটা তার মনে ছিল না বলে দাবি করে রাহির মা। 

নন্দীগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. ওমর আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লেখার সময় রহিমের শাহের বিরুদ্ধে কাহালু থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে। রাহি মনি হত্যায় ব্যবহৃত চাকুটি উদ্ধার করেছে পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS