ভিডিও

আমের সাথে শত্রুতা

প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪, ০৭:৪৯ বিকাল
আপডেট: এপ্রিল ২৩, ২০২৪, ০৭:৪৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

লালপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের লালপুরে শত্রুতা করে রাতের অন্ধকারে দুই বিঘা জমির আম বাগানের আম কেটে ফেলার অভিযোগ উঠেছে একই গ্রামের বাসিন্দা মান্নান আলীর বিরুদ্ধে। গতকাল সোমবার দিনগত রাতে উপজেলার নান্দ-রায়পুর গ্রামে ঘটনাটি ঘটে। তবে মান্নান অভিযোগ অস্বীকার করে জানান, তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

ভুক্তভোগী আম ব্যবসায়ী বেলাল মোল্লা জানান, তিনি নান্দ রায়পুর গ্রামের মাহি আলীর দুই বিঘা লকনা জাতের আমের বাগান ৪০ হাজার টাকায় দুই বছরের জন্য লিজ নেন। এবার তার বাগানে প্রচুর পরিমাণে আম এসেছে।

আর মাস খানেক পরেই আম পাকতে শুরু করতো। কিন্তু একই এলাকার মান্নান আলী এই বাগান কিনতে না পেরে তার উপরে ক্ষিপ্ত হয়ে গতরাতে বাগানের সব আম হাসুয়া (দেশীয় অস্ত্র) দিয়ে কেটে ফেলেছে। এতে তার প্রায় এক লাখ টাকা ক্ষতি হয়েছে। তিনি আরো বলেন, এব্যাপারে লালপুর থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

লালপুর থানার ওসি মো. নাছিম আহমেদ জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় কোন লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS