ভিডিও

পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদসহ ৬ জন গ্রেপ্তার

প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪, ০৯:৩৯ রাত
আপডেট: এপ্রিল ২৩, ২০২৪, ০৯:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : আজ মঙ্গলবার (২৩ এপ্রিল) জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বীরনগর এলাকা থেকে ১০৪০ লিটার চোলাই মদসহ ৬ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জয়পুরহাট র‌্যাব-৫ সিপিসি-৩ এর সদস্যরা।

গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলো বিশ্বনাথ সিংহ এর  ছেলে শ্যামল সিংহ (২৬), মহেন্দ্র সিংহ এর  ছেলে অনিল সিংহ (২৬), মৃত লালমোহন সিংহ এর  ছেলে গজন সিংহ (৫০), মৃত জন সিংহ এর  ছেলে ভজন সিংহ (৬৫), মৃত তুফান রবি দাসের  ছেলে বিজয় রবি দাস (২০), মৃত রামেশ্বর সিংহ এর  ছেলে নিরাকার সিংহ (৪০)। সকলে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বীরনগর সিংহপাড়া গ্রামের বাসিন্দা।

শ্যামল সিংহ দীর্ঘদিন ধে নিজ বাড়িতে  চোলাই মদ উৎপাদন করে অনিল, গজন, ভজন, নিরাকার এবং বিজয় এর মাধ্যম তাদের গ্রামের যুবকদর কাছে ৫০ ও ১০০ টাকায় বোতল বিক্রয় কর আসছিল।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প এর আভিযানিক দল  গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়িতে বিপুল পরিমান  চোলাই মদ মজুদ অবস্থায়  গ্রেপ্তার করতে সক্ষম হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS